1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান।

পতেঙ্গায় আন্ত ফুটবল(ফুটসাল) টুনার্মেন্ট ৩২দলের জার্সি উন্মোচন।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ জুন, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

ইলিয়াস হাওলাদার চট্টগ্রাম।

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার ৪০নং ওয়ার্ডস্থ পতেঙ্গা ক্লাবে আ.জ.ম নাছির উদ্দিন ব্লাড ব্যাংকের উদ্যোগে ৩২দলের ৩২০জন খেলোয়াড় নিয়ে ২য় বারের মতো পতেঙ্গা আন্তঃ ফুটবল(ফুটসাল) টুর্ণামেন্ট’র জার্সি উন্মোচন করা।৩১মে শুক্রবার বিকেল সাড়ে ৩টার সময় এঅনুষ্ঠানের আয়োজন করেন মোঃ জোবায়ের বাসার। লুৎফর রহমান আরমান ও শাহাদাত হোসেন সাদুর সঞ্চালনায়।জার্সি উন্মোচনের পর্ব শেষ করেন।

মুরাদের কুরআন তেলওয়াত ও জাতীয় সংগীতকে দাঁড়িয়ে সম্মান প্রদর্শন পূর্বক গতবার আন্তঃ খেলার পর যারা এবার বেঁচে নেই তাদের জন্য দাড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ওয়াহিদ মাস্টার,পতেঙ্গা সি বীচ ব্যবসায়ী সমিতির সভাপতি।ওয়াহিদ হাসান, প্রতিষ্ঠাতা, পতেঙ্গা অক্সিজেন সেন্টার ও সাধারণ সম্পাদক পতেঙ্গা নাগরিক পরিষদ।মোঃ নাসির আহমেদ,সাধারণ সম্পাদক, ৪০ নং ওয়ার্ড। মোঃ শাহাজাহান, কার্যকারী সভাপতি, সিবিএ, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড।মোঃ ফরিদ, কোচ, ফরিদ ফুটবল একাডেমী।মোঃ জোবায়ের বাসার, আহবায়ক,পতেঙ্গা আন্তঃ ফুটবল টুর্ণামেন্ট, পরিচালক, আ.জ.ম নাছির উদ্দিন ব্লাড ব্যাংক।মোঃ ইকবাল, সভাপতি, বঙ্গবন্ধু স্মৃতি, ৪০ নং ওয়ার্ড।সাজ্জাদ হোসেন, আওয়ামীলীগ নেতা ৪০নং ওয়ার্ড।এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রানা,সাদু,মুবিন,ছালেহ,জাহাঙ্গীর আলম,
জামান,ফটিক,হৃদয়,আবির,সুমন,সজীব সহ ৩২দলের সকল খেলোয়াড়গণ।

শেয়ার করুন

আরো দেখুন......